মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১:২০ অপরাহ্ন

সিক্স প্যাক অ্যাবস নিয়ে হাজির

অনলাইন ডেস্ক
প্রকাশিত: রবিবার, ২৩ মে, ২০২১

‘ইয়ং রেবেল স্টার’ প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘সালার’। এতে সিক্স প্যাক অ্যাবস নিয়ে পর্দায় হাজির হবেন তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতা।

জানা গেছে, সিনেমায় একটি ধুন্ধুমার অ্যাকশন সিক্যুয়েন্স রয়েছে। এতে প্রভাসকে খালি গায়ে ফাইট করতে দেখা যাবে। সেখানেই এই অভিনেতার সিক্স প্যাক অ্যাবস দেখতে পাবেন দর্শক। অ্যাকশন সিক্যুয়েন্সটিই ‘সালার’ সিনেমার মূল আকর্ষণ। নির্মাতারা আশা করছেন, এই সিক্যুয়েন্সটি দর্শকের মাঝে সাড়া জাগাবে।
‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পেয়েছেন প্রভাস। এরপর ‘সাহো’ সিনেমায় অভিনয় করলেও খুব বেশি সাড়া ফেলতে পারেননি। এই অভিনেতা চাইছেন তার তারকা খ্যাতি যেন নষ্ট না হয়। সেজন্য সকল প্রস্তুতিই নিচ্ছেন।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাস ছাড়া আরো অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়া খল চরিত্রে বলিউড অভিনেতা জন আব্রাহামের অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

বিশ্বব্যাপী ২০২২ সালের ১৪ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে। পুরো ভারত জুড়ে পাঁচটি ভাষায় সিনেমাটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা।

‘সালার’ ছাড়াও বর্তমানে প্রভাসের ঝুলিতে একাধিক সিনেমা রয়েছে। এর মধ্যে ‘রাধে শ্যাম’ সিনেমার শুটিং প্রায় শেষ করেছেন। ‘আদিপুরুষ’ সিনেমার কাজও শুরু করবেন। এছাড়া নাগ অশ্বিনের একটি সিনেমায় দীপিকা পাড়ুকোনের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন প্রভাস।


এ সম্পর্কিত আরো সংবাদ